পবিত্র ঈদ উল আযহা কে উপলক্ষ্য করে এবার দেশের আলোচিত এবং এই মুহূর্তে সবচাইতে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম গুলোর জন্য দক্ষ নির্মাতা মেহেদী হাসিব নিয়ে আসছেন ওয়েব সিরিজ ইনফানিটি। ফর্মুলার বাইরে গিয়ে একদম নতুন এবং ফ্রেশ কনটেন্ট ও কনসেপ্ট নিয়ে নির্মিত একটি ভিন্নধর্মী ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’। এর আগে বেশ কিছু জনপ্রিয় বিজ্ঞাপন পরিচালনা করলেও এবার আন্তর্জাতিক মানের ভিএফএক্স নিয়ে হাজির হচ্ছেন মেহেদি হাসিবের ডট থ্রী প্রডাকশন ও স্টুডিও মনষ্টার। বাজেট স্বল্পতার জন্যই আমাদের দেশে ভিএফএক্সের এমন কাজ নাটকে আগে দেখা যায়নি, যেহেতু ভিএফএক্স এনিম্যাশন হাউজ “স্টুডিও মনস্টার” মেহেদি হাসিবের ইনহাউজ স্টুডিও , তাই এর বিশেষ সহযোগিতায় , চোখ ধাধানো অ্যাকশন দৃশ্য, গান ফাইট সহ অন স্ক্রিন বিভিন্ন ভিএফএক্স এর কাজের দেখা মিলবে “ইনফিনিটি” ওয়েব সিরিজে , যা বাংলাদেশের দর্শকদের কাছে ভালো লাগবে বলে তিনি আশাবাদী ।

আসছে মেহেদী হাসিবের ভিন্নধর্মী ওয়েব সিরিজ ‘ইনফিনিটি

তিনি আরও জানান, গল্পের প্রয়োজনে ও চিত্রনাট্য বিশ্বাসযোগ্য ভাবে ফুটিয়ে তোলার প্রয়োজনে বানাতে হয়েছিলো ৫ টি ভিন্ন ভিন্ন ব্যাতিক্রমধর্মী সেট সেই সাথে একটি বিশাল ক্রোমা সেট ! বাজেট ও পরিপার্শ্বিকতার সমন্বয় ঘটাতে, ১৭ টি ভিন্ন ভিন্ন জোনে ৭ পর্বের ইনিফিনিটি ওয়েব সিরিজটির শুটিং শেষ করতে হয়েছিলো মাত্র ৭ দিনেই যার মধ্যে বেশ কয়েকদিন একটানা ২০ থেকে ২২ ঘন্টা শুটিং করতে হয় !

কেন্দ্রীয় চরিত্রে শরীফুল রাজের সাথে আরও ছিলেন অভিনেত্রী মুনতাহিনা টয়া , বিশিষ্ট অভিনেতা ও পরিচালক সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া, মাসুম বাশার , আমীরুল ইসলাম সহ অনেকেই !
ব্রুথাল গেমিং, ব্রেইন মোডিফিকেশন, সিক্রেট ল্যাব টেস্টিং সহ এমন এমন কিছু টপিক নিয়ে এই গল্প এগিয়েছে যা বিনোদনের মাত্রা বাড়িয়ে দিবে অনেকগুন। টান টান উত্তেজনায় ভরপুর এই ওয়েব সিরিজে ব্যাবহার করা হয়নি কোনও ট্রাই পড, মানে এতে স্থির কোনো শট নেয়া হয়নি ।

মেহেদী হাসিবের পরিচালনা, মুলভাবনা এবং গল্পে সিরিজটির স্ক্রিপ্ট রেডি করেছেন ম্যাক্স রহমান এবং ক্যামেরায় ছিলেন ডিওপি রাজু রাজ ।

এই ওয়েব সিরিজের এক্সিকিউটিভ প্রডিউসারের দায়িত্বে ছিলেন মাসুদুল হাসান , এক প্রশ্নের জবাবে সে জানান, গল্প, প্লট, পারফেক্ট কাস্টিং , সেট , আধুনিক ভি এফ এক্স , মিউজিক সবকিছুর চমৎকার সমন্বয় করে বানানো হয়েছে “ইনফিনিটি” ওয়েব সিরিজটি , আশা করি দর্শকেরা নতুন কিছু দেখতে পাবে !

ক্রিয়েটিভ পরিচালক হিসেবে আছেন পনি আবেদিন এছারা উনি কসটিউম ডিজাইন ও করিওগ্রাফিতে ছিলেন। অপূর্ব রানা এবং ম্যাক্স রহমান আছেন সহকারী পরিচালক হিসেবে!

সাত পর্বের আপকামিং এই একশ্যান থ্রিলার ওয়েব সিরিজ “ ইনফিনিটি” এর প্রতিটি এপিসোডের দৈর্ঘ্য ২০ মিনিট । মোশন রক এন্টারটেইন্ম্যান্টের সার্বিক তত্ত্বাবধানে ও ডট থ্রি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘ইনফিনিটি’ ওয়েব সিরিজের প্রথম সিজন আগামী মাসেই দর্শকদের রিলিজ দেয়া হচ্ছে। অনলাইন এর প্ল্যাটফর্মে সেই সাথে ইউটিউবে এর চ্যানেলে করা হবে এর প্রথম পর্বের ইন্টারন্যাশনাল প্রিমিয়ার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *