বাংলাদেশের শীর্ষস্থানীয় টিভি চ্যানেল ফ্যাশানটিভি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এজিএম বা ডিজিএম (মার্কেটিং এবং সেলস), ডেপুটি ম্যানেজার বা ম্যানেজার (সেলস) এবং এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ, ম্যানেজার বা অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ফাইন্যান্স এবং এক্সিকিউটিভ, ফাইন্যান্স পদে লোকবল নিয়োগ দেবে চ্যানেলটি।
Fashion-TV-Dailymotion icon
এজিএম বা ডিজিএম, মার্কেটিং এবং সেলস

মার্কেটিংয়ে বিবিএ বা এমবিএ পাস এবং সংশ্লিষ্ট কাজে পাঁচ থেকে আট বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন এজিএম বা ডিজিএম, মার্কেটিং এবং সেলস পদে।

ডেপুটি ম্যানেজার বা ম্যানেজার, সেলস

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে বিবিএ বা এমবিএ ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সংশ্লিষ্ট কাজে চার থেকে ছয় বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে।

এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ, সেলস

মার্কেটিংয়ে বিবিএ বা এমবিএ পাস এবং সংশ্লিষ্ট কাজে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ, বিলিং এবং কালেকশন

যে কোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ব্যবসায় বিভাগ থেকে স্নাতক সম্পন্নকারীরা অগ্রাধিকার পাবেন। আবেদনের জন্য প্রার্থীদের ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ, কাস্টমার কেয়ার এবং ডকুমেন্টেশন

যে কোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। তবে ব্যবসায় বিভাগ থেকে স্নাতক সম্পন্নকারীরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া আবেদনের জন্য প্রার্থীদের ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ, শিডিউল

যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছর অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ম্যানেজার বা অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ফাইন্যান্স

ফিন্যান্সে এমকম বা এমবিএ ডিগ্রিধারী অথবা সিএ আংশিক সম্পন্নকারী প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনের জন্য সংশ্লিষ্ট কাজে পাঁচ থেকে সাত বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে। আবেদনের বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর। নির্বাচিত প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে রাজধানী ঢাকায়।

এক্সিকিউটিভ, ফাইন্যান্স

সিএ আংশিক সম্পন্নকারী প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। ফিন্যান্স বা অ্যাকাউন্টিংয়ে এমকম ডিগ্রিধারীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। এ ছাড়া প্রার্থীদের দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের বয়সসীমা ২৫ থেকে ৩২ বছর। নির্বাচিত প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে রাজধানী ঢাকায়।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ও ছবিসহ আবেদন করতে পারবেন jobs@fashiontvbd.com ই-মেইল ঠিকানায়। আবেদন করা যাবে ৩ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে ফ্যাশানটিভি কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :