জুয়েল মাহমুদের পরিচালনায় নাটক “স্যাইকো কিলার”

তরুন চলচ্চিত্র নির্মাতা জুয়েল মাহমুদ এর পরিচালনায় নাটক ’”স্যাইকো কিলার’।  নাটকটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন- তানভির আমিন, নীলা ইসরাফিল, অবিদ রেহান ও জহির আব্বাস চৌধুরী মিলন সহ আরো অনেকেই। নির্মাতা জুয়েল মাহমুদ এর পরিচালনায় নাটকটির সম্প্রতি শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকের কাহিনীতে দেখা যাবে- পরিচালক একটা ছবি নির্মানের জন্য একটি অরণ্য ঘেরা লোকেশন চিন্তা করে। এক সময়ের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা সোবাহান খান কে একটি বিল্পবী চরিত্র করে স্বদেশী আন্দোলনের উপর একটা ছবি নির্মান করবেন বলে ভাবে তরুন চলচ্চিত্র নির্মাতা জুয়েল মাহমুদ। মূল ছবি সুটিং এর জন্য লোকেশনে পৌছায় তারা। তবে লোকেশনটি অনেক পুরনো। অনেক দিন ধরে সুটিং হচ্ছে না। জুয়েল মাহমুদের প্রডিউসার এস.এম.বি হায়দার।সুটিং লোকেশনে সবাই জানে হায়দার সাহেব লোক ভালো না। লোকেশনে অভিনেতা সোবাহানের সাথে তার ঝগড়াও হয়। এই লোকেশনে রাত হয়। আর ঘটতে থাকে লৌলকিক ঘটনা। একে একে দলের লোক কমতে থাকে। এক পর্যায়ে পরিচালক জুয়েল মাহমুদের স্যাইকো হয়ে যায়। পরিচালক জুয়েল মাহমুদ একের পর এক খুন করতে থাকে। এর পর থেকে ঘটতে থাকে একের পর এক নতুন ঘটনা। এমনি গল্পের নাটক “স্যাইকো কিলার”

 

 

অভিনেত্রী “নীলা ইসরাফিল” বলেন, এই নাটকের গল্পটি একেবারেই আলাদা। গল্পটির চরিত্রে অভিনয় করতে গিয়ে প্রতিটা দৃশ্য আমি অনুভব করেছি।’ নাটকটির গল্প, নির্মাণ এবং ভিজুয়্যেল ইফেক্ট এর কাজ এবং শিল্পীদের অসাধারণ অভিনয় দর্শকরা অন্যরকম কিছু অনুভব করবেন বলে নাটকটির পরিচালক- জুয়েল মাহমুদ আশাবাদ ব্যক্ত করেন। শীঘ্রই নাটকটি বেসরকারী একটি চ্যানেলে প্রচারিত হবে।

 

Save

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Scroll Up