মডেলিং-অভিনয়ে সময় দিয়েও জিপিএ ৫

এইচএসসি দারুণ ফলাফল করেছেন মডেল ও অভিনেত্রী হিমি। ঢাকার ক্যামব্রিয়ান কলেজ থেকে বাণিজ্য বিভাগ থেকে তিনি জিপিএ ৫ পেয়েছেন।

হিমি বর্তমানে নাটক ও মডেলিং নিয়েই ব্যস্ত আছেন হিমি। তার ইচ্ছে আইবিএ (ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনেস্ট্রশন) -এ ভর্তি হবেন। না হয় ভালো কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করবেন।

জানা গেছে, অভিনয় মডেলিং এর পাশাপাশি পড়াশোনাটাও ভালোভাবে করেন হিমি। যার ফলাফল জিপিএ ফাইভ। ক্যামব্রিয়ান কলেজ থেকে বাণিজ্য বিভাগ থেকে তিনিই একমাত্র জিপিএ  ফাইভ প্রাপ্ত বলে এই অভিনেত্রী জানিয়েছেন। এসএসসিতেও হিমি জিপিএ ফাইভ পেয়েছিলেন।

‘রঙ-আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল সার্চ ২০১৪’-এর চ্যাম্পিয়ন হয়েছিলেন জে এস হিমি। এর পর থেকে নিয়মিত মডেলিং ও টিভি নাটকে অভিনয় করছেন তিনি।

আরটিভির ‘অনাকাঙ্ক্ষিত সত্য’ সিরিজের ‘মুখোশ’ পর্বে অভিনয় করে আলোচনায় আসেন। তবে আলাদাভাবে পরিচিতি এনে দিয়েছে চ্যানেল আইয়ের ধারাবাহিক ‘মোহর আলী’। অরুণ চৌধুরীর এ নাটকের অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন হিমি।

মুক্তি পেয়েছে হিমির একটি চলচ্চিত্র। বাংলাদেশ আর ভারতের যৌথ প্রযোজনার এই ছবির নাম ‘হঠাৎ দেখা’। বাংলাদেশে ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম আর ভারতে রেশমি পিকচার্স। রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা অবলম্বনে ছবিটি পরিচালনা করছেন রেশমি মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *