মধুচন্দ্রিমার জন্য ভালোবাসার শহরে বিরুষ্কা

ইতালির তাসকানিতে চুপিসাড়ে বিয়ের কাজটা সেরে ফেলেছেন বিরাট-আনুস্কা। দক্ষিণ আফ্রিকা সিরিজে নববধূকে নিয়েই খেলতে যাবেন বিরাট কোহলি। কাজের কাজ আর হানিমুনের হানিমুন দুটোই হবে একসাথে। তবে, না বিয়ের মতোই মধুচন্দ্রিমার জন্যও কিছু স্পেশ্যাল ভেবে রাখা ছিল বিরুষ্কার মাথায়।

ডেস্টিনেশন ওয়েডিং-এর পর এবার তাঁদের হানিমুন ডেস্টিনেশন ভালোবাসার শহর রোম। ২১ ডিসেম্বর রিসেপশনের আগে তাঁদের হাতে পুরো একটা সপ্তাহ সময় রয়েছে। সেই সময়টাকেই কাজে লাগিয়েছেন সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। জানা গিয়েছে, ইতোমধ্যেই তাসকানি ছেড়ে তাঁরা রোমে উড়ে গিয়েছেন।

বিয়ের পর্বের শেষে নিজেদের মধ্যে কিছুটা কোয়ালিটি টাইম কাটাতে চেয়েছিলেন নবদম্পতি। তারপরই আবার কাজের চাপ। দিল্লি ও মুম্বইতে দুই পক্ষের রিসেপশন পার্টি সেরেই তাঁরা উড়ে যাবেন দক্ষিণ আফ্রিকা।

খেলার মাঠে স্বামীকে অনুপ্রেরণা জোগাতে দেখা যেতে পারে অনুষ্কাকে। নিউ ইয়ার ইভটা দুজনে একসঙ্গে কাটাবেন বলে মনে করা হচ্ছে। তবে, জানুয়ারির প্রথম সপ্তাহেই মুম্বই ফিরে আসতে হবে অ্যায় দিল হ্যায় মুশকিলের স্টারকে। আনন্দ এল রাইয়ের ছবিতে শ্যুটিং-এ যোগ দেবেন তিনি। তারপরেই রয়েছে সুই ধাগা ও পরীর শ্যুটিং। বিরাট ভারতে ফিরবেন সিরিজ শেষ হওয়ার পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *