শুভ জন্মদিন অভিনেত্রী ও মডেল অথৈ আরবি

শুভ জন্মদিন অভিনেত্রী অথৈ আরবি

হাছিবুর রহমান শাওন – তরুণ প্রজন্মের অভিনেত্রী অথৈ আরবি আজ জন্মদিন ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এই আলোচিত অভিনেত্রী জন্মদিন। অথৈ ১৯৯৭ সালে এই দিনে কক্সবাজার জেলায় জন্মগ্রহণ করেন। বাবা ব্যবসায়ী ও মা গৃহিণী। অথৈ তিন ভাইয়ের মধ্যে দ্বিতীয়।অথৈ’র বেড়ে উঠাটাও গ্রামের বাড়ীতে মাএ এ লেভেল শেষ করেছন। অথৈ জীবনের গল্প বলে-স্বপ্ন দেখতাম শাবনুর আপুর মত অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করার।আর এ ইচ্ছার পেছনে অবচেতনে কাজ করছেন বাসার পরিবেশ। এ প্রসঙ্গে অথৈ বলেন,যখন ছোট ছিলাম তখন বাবার সঙ্গে বাসায় বসে শাবনুর আপুর সহ অনেক বাংলা সিনেমা দেখলাম। আর সেই থেকে চলচ্চিত্র অভিনয়ের প্রতি আমার আগ্রহ তৈরি হয়।এ আগ্রহ থেকেই ২০১৩ সালের দিকে অভিনয়ে প্রশিক্ষণ নেবার জন্য কক্সবাজার থিয়েটারে কিছু দিন মঞ্চনাটকে অভিনয় করে সবাইকে অবাক করেন তিনি। একসময় জীবনের গল্প গড়ায়, অথৈ পাড়ি জমান ধাজধানীতে।গত বছর ২০১৭ সাল,প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়ান।সেটা ছিলো ডাঃ ইলা পরিচালিত’কাচা লঙ্কা’ছবির মাধ্যমে।ইতিমধ্যে নির্মাতাদের নজরে এসেছেন তিনি।

সি এন এম প্রতিনিধি – এবার জন্মদিনে বিশেষ কোন পরিকল্পনা আছে কি না?

অথৈ বলেন, এবার জন্মদিনটা একটু ভিন্ন ভাবে পালন করতে চাই। এছাড়াও জন্মদিন মানে খুশি-আনন্দ তাই এই দিনটা আমার প্রিয়মানুষ গুলোর সঙ্গে কাটাতে চাই। এবং বন্ধু-বান্ধবীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিবো। রাতে গুলশানে একটি পাচঁতারা রেস্তোরাতে কেক কাটবো পরিবার ও নিজের আত্তিও সজনদের সঙ্গে নিয়ে।

অথৈ আরবি প্রিয় খাবার : বাংলা ফুড। প্রিয় মানুষ : মা। প্রিয় রঙ :লাল,হলুদ। প্রিয় কবি/লেখক : রবীন্দ্রনাথ ঠাকুর, সমরেশ মজুমদার, হুমায়ূন আহমেদ। প্রিয় পোষাক :শাড়ি টপস। হবি : বাইক, স্কুটি চালানো, শপিং। ভালো লাগে : ঘুরতে। খারাপ লাগে : পরচর্চা। প্রিয় শহর :কক্সবাজার। প্রিয় অভিনেতা :সালমান শাহ। প্রিয় উক্তি :আমি হার মানতে শিখিনি

।জন্মদিনে তার সকল গুরুজন, দশর্ক ও শুভাকাক্ষীদের কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী। যেন সামনে আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারেন। ভবিষ্যৎ তে যেন একজন গুনী অভিনেত্রী হয়ে সকলের হৃদয়ে জায়গাবদল করে নিতে পারেন।

আজ অভিনেত্রী অথৈ’র শুভ জন্মদিন অথৈ আপনাকে সি এন এম গ্রুপের ২০ টি অনলাইন নিউজ পরিবারের পক্ষ হতে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং আপনার অভিনীত ছবি ‘কাচা লঙ্কা’ এর জন্য রইলো শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *