সাঞ্জু জন যখন মুক্তিযোদ্ধা

সাঞ্জু জন যখন মুক্তিযোদ্ধা

বিনোদন প্রতিবেদন – বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে চরম সাহসিকতা আর বীরত্বের সাথে শহীদ হয়েছেন জাতীয় শ্রেষ্ঠ সন্তান বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ ‘দাহকাল’ নামে ছবিতে নূর মোহাম্মদের চরিত্রের অভিনয় করবেন এই প্রজন্মের একজন সম্ভাবনাময় তরুণ অভিনেতা সাঞ্জু জন, মুক্তিযুদ্ধের গল্পের উপরে নির্মিত হবে,ছবিটিতে দেখা যাবে দেশের জন্য এক পর্যায়ে প্রাণ দিবেন সাঞ্জু জন,ছবিটি পরিচালনা করেন ধ্রুব হাসান।
সিনেমাটিতে সাঞ্জু জনের বউ চরিত্রে অভিনয় করছেন নবাগত মিথি। তাদের চরিত্রের নাম যথাক্রমে নূর মোহাম্মদ ও মোরসেদা। আরো অভিনয় করবেন এবিএম সুমন ও পারমিতা। সাঞ্জু জনের সিনেমায় অভিষেক হয়‘স্টোরি অফ সামারা’ দিয়ে। সর্বশেষ দেখা গেছে বছরের আলোচিত রিলিজ ‘ঢাকা অ্যাটাক’-এ ছবিতে আইটেম গান টিকাটুলির মোড়ে একটা হল রয়েছে শিরোনামের গানটিতে। ‘মুক্তি প্রহর গুনছেন বন্ধন, নিলীমা

সাঞ্জু জন বলেন, ‘মুক্তিযোদ্ধারা আমাদের জন্য মহান স্বাধীনতা এনেছেন। তাদের চরিত্রে অভিনয় করতে পারব, বেশ ভালো লাগছে। অনেকদিন ধরে অপেক্ষায় ছিলাম এ রকম চরিত্রের জন্য।’ তিনি আরও বলেন,হিরো তো যে কোনো মুভিতে হতে পারবো কিন্তু এমন চরিত্রে কাজ করার সুযোগ বার বার আসবে না, যদি ঠিক মত করতে পারি মনে করবো দেশের জন্য কিছু করছি।

About শাওন রহমান

View all posts by শাওন রহমান →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *