ঈদের কেনাকাটায় জেন্টল পার্কে ২০ শতাংশ ছাড়

ফ্যাশন ডিজাইনে সময়ের ধারায় আন্তর্জাতিক অঙ্গনের অনুসারী যেমন হতে হয়, অন্যদিকে ক্রেতার মনোভবের ওপরও নির্ভর করতে হয়। এই প্রেক্ষিতে এবারের ঈদে জেন্টল পার্কের পোশাকের মূল বিষয় আভিজাত্য। 

সময়টা গরম হওয়ায় কাপড় ও রংয়ে পেয়েছে বিশেষ গুরুত্ব। রুচিশীল ও ট্রেন্ডি পোশাক, প্যাটার্নে আনা হয়েছে ভিন্নতা, থাকছে দেশি ঘরানার ফিউশন। মজবুত টেইলরিং ও কাটের সাথে এই ঈদে জেন্টল পার্কের যেকোনো তিনটি পণ্য কিনলেই মিলবে ২০% মূল্যছাড় সুবিধা। এবার থাকছে ডিজাইন বৈচিত্র্যের পাঞ্জাবি, কাবলি, কটি, শার্ট, পলো, ডেনিম, জুতা-স্যান্ডেলসহ নানা ফ্যাশন অনুসঙ্গ। এছাড়াও তরুণীদের কুর্তি বা সালোয়ার-কামিজে আছে ক্যাজুয়াল পশ্চিমা ও সাবকন্টিনেন্ট ব্লেন্ড। 

জেন্টল পার্কের চেয়ারম্যান ও চিফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী বাবু জানান, ঈদে বিভিন্ন ডিজাইনের নিট, ওভেন ও ফ্যাশন এক্সেসরিজ পণ্য তৈরি করেছি আমরা। জুনিয়র কো ব্র্যান্ড পাপপা- এর লেবেলে থাকছে কিডজ -এর পাঞ্জাবি, কাবলি, শার্ট, পলো, ফ্রক বা কামিজসহ সব ধরনের ঈদ পোশাক। জেন্টল পার্কের ফরমাল বা ক্যাজুয়াল রেডি টু ওয়ারগুলো ঈদ বাদেও পরা যাবে বছরজুড়েই। 

ঈদ ট্রেন্ডে দেশি মোটিফের সঙ্গে পশ্চিমা ধাঁচের ফ্যাশন যুক্ত করেছে জেন্টল পার্ক। মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়ে ঈদ পোশাকগুলোতে আনা হয়েছে প্যাটার্নে নতুনত্ব। ঈদের সব পোশাক বা পণ্যের হালনাগাদ তথ্য মিলবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক পেইজ ও ওয়েব সাইটে। সারা দেশের ৪৯টি স্টোরের পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে www.gentlepark.com -এ। 

Leave a Reply

Your email address will not be published.