কারিনার স্টেজে অনন্ত নয়, অনন্ত’র স্টেজে কারিনা পারফর্ম করবে : অনন্ত

আগামী ১২ ফেব্রুয়ারী ঢাকায় প্রথমবারের মতো কারিনা কাপুর আসছেন বাংলাদেশে পারফর্ম করতে। অন্তর শোবিজের আয়োজনে এই কনসার্টের মূল আকর্ষণ মূলত দুই দেশের দুই তারকা। একজন বলিউডের কারিনা কাপুর এবং আরেকজন এদেশের চলচ্চিত্র প্রযোজক-অভিনেতা এম এ জলিল অনন্ত। এছাড়াও এই জমকালো কনসার্টে থাকবেন বলিউড প্লে-ব্যাক সিঙ্গার জাবেদ আলী, কনিকা। এরবাইরে দেশের একাধিক ওয়ার্মআপ শিল্পী রাখা হবে বলে আয়োজক সূত্রে জানা যায়।
 
তবে মূল আকর্ষন হিসেবে একই মঞ্চে পারফর্ম করবেন অনন্ত ও কারিনা কাপুর। সেক্ষেত্রে একসাথে কোনো পারফর্মেন্স হবে কি -না , তা নিয়েও সকলের মনে বাড়তি এক কৌতুহল রয়েছে। তবে একই মঞ্চে যে যার দর্শকদের মাতাবেন দুজন এই শোতে, এটুকু বলা যায়। কনসার্টের টাইটেলও রাখা হয়েছে সেই আকর্ষনকে কেন্দ্র করে ‘বলিউড কুইন নাইট উইথ এজে’।
অনন্ত জলিলের স্টেজ পারফর্মেন্স মানেই দর্শকদের অনন্য বিনোদন। তাই অনুষ্ঠানটি আকর্ষণীয় করতেই এইরকম আয়োজন করা হয়েছে বলে উদ্যোক্তারা জানান।
 
এদিকে নিজের কাজের ব্যস্ততা প্রসঙ্গে এম এ জলিল অনন্ত ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘আমার নিজের এতই ব্যস্ততা এখন যে মাঝে মাঝে নিজেকেই ভুলে যাচ্ছি। তবু এই ইন্ডাষ্ট্রিকে কিছু দেবার জন্য করেই যাচ্ছি একাই। আর ফেব্রুয়ারীর এই কনসার্ট সম্পর্কে শুধু বলবো, দারুণ একটি শো হবে এটাই কথা দিচ্ছি। শুধু এটুকু বলে রাখি এদেশে এতদিন যা উল্টো হয়ে এসেছে। এবারে কারিনার স্টেজে অনন্ত নয়, অনন্ত’র স্টেজে কারিনা পারফর্ম করবে।’