গ্ল্যামারাস ড্রেসে ফের ফ্যাশনের শিরোনামে সামান্থা!

‘পুষ্পা’ সিনেমার সাফল্যের পর থেকেই বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে (South India Film Industry)  সামান্থা প্রভুর (Samantha Ruth Prabhu) কদর বেড়ে গিয়েছে। পেজ থ্রি-র পাতায় ঘন ঘন দেখা যাচ্ছে তাঁকে। শুধু সিনেমার পর্দায় তাঁর অভিনয় দক্ষতা নিয়েই নয়, শরীরী শিহরণ (bold appearances) জাগানো পোশাকের জন্যও তাঁর নাম উঠে আসছে ধীরে ধীরে।

সোশ্যাল মিডিয়ায় কয়েকমাস ধরেই সামান্থার অন্য রূপের ছবি ভাইরাল হয়ে যাচ্ছে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে পোশাক নিয়ে লাইমলাইটে এলেন এই তেলেগু অভিনত্রী। মুম্বইয়ের ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডসে সম্প্রতি ডিপ নেক লেন্থ পোশাক পরে ভক্তদের চমক দিলেন তিনি। অ্যাওয়ার্ড শোতে নজর কাড়তে সামান্থা বেছে নিয়েছিলেন ডিজাইনার জুটি গৌরী ও নৈনিকার তৈরি সুন্দর একটি সবুজ গাউন।

স্প্যাগেটি স্ট্র্যাপড গাঢ় সবুজ ও কালো গাউনে সামান্থার সৌন্দর্য দেখে ভক্তদের তো চক্ষু চড়ক গাছ। ন্যুড স্ট্র্যাপ, সিক্যুইনড এমব্রয়ারি প্যাচ ও ডিপ নেক লাইনের লং গাউনে অ্যাওয়ার্ড শোয়ে আগুন ঝরিয়েছেন সামান্থা। সঙ্গে একটি ফিগার হাগিং সিলুয়েট ঝলকও ছিল। সোশ্যাল মিডিয়ায় সামান্থার ছবি এখন ভাইরাল। যদি ইন্সটাগ্রামে অ্যাওয়ার্ড শোয়ের বেশ কয়েকটি ছবি আপলোড করেছিলেন সামান্থা নিজেই।

অ্যাওয়ার্ড শোয়ে সব তারকাই চান নিজেকেই গ্ল্যামারাস প্রমাণ করতে। কিন্তু সেখানে সামান্থা যে গ্ল্যাম লুকে গিয়েছিলেন তাতে বলিউডের তাবড় তাবড় তারকারাও তাঁকে একঝলক না দেখে থাকতে পারবেন না। ওই অনুষ্ঠানের রেড কার্পেটে প্রবেশ করতেই, লাল কার্পেটের উপর গাঢ় সবুজ রঙের গাউনে উজ্জ্বল হয়েছিলেন এই ৩৪ বছর বয়সী দক্ষিণী নায়িকা। সুন্দর এই গাউনটির নীচের দিকে ফ্লোরাল প্রিন্ট রয়েছে। রাতের পার্টির জন্য এই পোশাক একদম পারফেক্ট।

পোশাকের সঙ্গে সাজটাও ছিল চমকপ্রদ। পনিটেল, ন্যূনতম মেকআপ ও লম্বা হিলেই সকলের থেকে আলাদা নজর কেড়েছেন তিনি। তবে সামান্থার এই পান্না সবুজ পোশাকটি যদি আপনার ওয়্যারড্র্রোবে রাখতে চান,তাহলে ডিজাইনারের অফিসিয়াল পেজ থেকে কিনে নিতে পারেন। গাউনটির দাম প্রায় ১ লক্ষ ৮০হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published.