জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন অপ্সরা

ব্যাচেলর ইন ট্রিপ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আসছেন তরুণ অভিনেত্রী অপ্সরা। সিনেমাটি পরিচালনা করছেন গোয়েন্দাগিরিখ্যাত নির্মাতা নাসিম সাহনিক। সোমবার (৩১ জানুয়ারি) রাতে রাজধানী ঢাকার খিলগাঁওয়ে বিগ অ্যাপল রেস্টুরেন্টে অপ্সরার জন্মদিনে এই ঘোষণা দেন পরিচালক।

May be an image of 4 people, people standing and indoor

এ সময় চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য সাইনিং করানো হয় অপ্সরাকে। সাইনিং এর সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির পরিচালক নির্মাতা নাসিম সাহনিক, চলচ্চিত্রটির প্রযোজক মামুনুর ইসলাম, অভিনেত্রী সুবর্ণা সাঈদ, সামুরেখা ফিল্মসের কর্ণধার ও প্রযোজক এফ এম সাঈদ, অভিনেত্রী অনুপমা জান্নাতসহ চলচ্চিত্রটির বেশকিছু শিল্পী ও কলাকুশলীরা।

অপ্সরা বলেন, ‘গুণি নির্মাতা নাসিম সাহনিক ভাইয়ের কাজ বরাবরই আমার ভালো লাগে। উনার নির্মিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র গোয়েন্দাগিরি দেখে আমি ভীষণ মুগ্ধ হই। তখন থেকেই ইচ্ছা ছিল ভাইয়ার সাথে কাজ করবো। এবার এই সুযোগ আসায় আমি বেশ খুশি। এজন্য আমি নাসিম ভাইকে এবং প্রযোজনা প্রতিষ্ঠান আম্মাজান ফিল্মসকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করতে চাই। এছাড়া অভিনয়ে জন্য সম্প্রতি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে বাবিসাস অ্যাওয়ার্ড পেলাম। দর্শকের ভালোবাসার জন্যই এই অ্যাওয়ার্ড পেয়েছি। তাই দর্শকদের জন্য নিয়মিত অভিনয় করে যেতে চাই।’

নির্মাতা নাসিম সাহনিক বলেন,‘দীর্ঘদিন ধরেই অপেক্ষা করছিলাম নতুন চলচ্চিত্র নিয়ে কাজ করার। কিন্তু করোনার জন্য প্রস্তুতি নিয়েও নতুন চলচ্চিত্রের কাজ শুরু করা সম্ভব হয়ে ওঠেনি। তবে এবার আম্মাজান ফিল্মসের অনুরোধে শীঘ্রই শুরু করতে যাচ্ছি নতুন চলচ্চিত্র ‘ব্যাচেলর ইন ট্রিপ’। আম্মাজান ফিল্মসকে ধন্যবাদ আমার উপর আস্থা রাখার জন্য। রোমান্টিক কমেডি টাইপের এই চলচ্চিত্রে মজার একটি চরিত্রে অভিনয় করছেন অপ্সরা। সে প্রতিভাবান অভিনেত্রী। আশা রাখি সুন্দরভাবে সে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবে।’

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে,শীঘ্রই আম্মাজান ফিল্মস প্রযোজিত এই চলচ্চিত্রের শুটিং হবে ঢাকা কুমিল্লা চট্টগ্রাম এবং রাঙ্গামাটিতে। ওটিটি প্ল্যাটফর্ম, সিনেপ্লেক্সের মাধ্যমে চলচ্চিত্রটি দেশ ও বিদেশের দর্শকের কাছে পৌছানো হবে বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published.