দক্ষিণী সিনেমার সাফল্যের রহস্য জানালেন সালমান

ভারতে রাজত্ব করছে দক্ষিণাঞ্চলের সিনেমা। বলিউডকে ছাপিয়ে তামিল, তেলেগু কিংবা কন্নড় সিনেমাই বেশি সাফল্য পাচ্ছে। যার প্রমাণ হলো ‘পুষ্পা: দ্য রাইজ’, ‘কেজিএফ’, ‘আরআরআর’-এর মতো সিনেমাগুলো। অন্যদিকে বলিউডের বহুল আলোচিত সিনেমাগুলো পর্যন্ত মুখ থুবড়ে পড়ছে।

এই বিষয় নিয়েই কথা বললেন সুপারস্টার সালমান খান। বিস্ময় প্রকাশ করে সাল্লু বলেন, ‘আমি ঠিক বুঝতে পারছি না, কেন বলিউডের সিনেমা দক্ষিণ ভারতে ভালো করছে না! আর বলিউডে দক্ষিণী সিনেমা এত ভালো ব্যবসা করে বেরিয়ে যাচ্ছে।’

সম্প্রতি মুক্তি পাওয়া ‘আরআরআর’ দেখেছেন সালমান। মুগ্ধ হয়েছেন রাম চরণের অভিনয়ে। তাই রামের জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন ভাইজান। বললেন, “খুব ভাল কাজ করছে রাম চরণ। এই তো ওর জন্মদিনে শুভেচ্ছা জানালাম। ওর কাজের প্রশংসা করলাম। ওর ‘হিরোইজম’ আমার মনে হয় দর্শককে হলমুখী করেছে।”

সালমান খান মনে করেন, সিনেমায় বাস্তবতার চেয়ে অধিক রঙিন কিছু দেখানো প্রয়োজন। যেটা দর্শককে বিনোদিত করবে। তাহলেই হলে দর্শক ফিরবে। ভাইজান বলেন, “দক্ষিণী সিনেমার ভালো ব্যবসা করার কারণ ‘হিরোইজম’। তারকাই আসল, এ কথা এবার বলিউডকে বুঝতে হবে। বড় পর্দায় সিনেমাকে জীবনের চেয়ে অনেক বেশি ঝলমলে, রঙিন দেখাতে হবে। তবেই দর্শক সিনেমা দেখতে আসবে।”

সালমান জানান, তিনিই বলিউডের একমাত্র নায়ক, যিনি এখনো এই ঘরানার সিনেমা করে যাচ্ছে। এমন সিনেমার সাফল্যের সুবাদেই তার ‘দাবাং’-এর মতো সিরিজ দক্ষিণ ভারতে রিমেক হয়েছে বলে দাবি অভিনেতার।

Leave a Reply

Your email address will not be published.