নববর্ষের জন্য বেছে নিন সুতির হ্যান্ডলুম শাড়ি! স্টাইল করুন বলি-ডিভাদের মত

গরমে সব সময় হালকা রঙের পোশাক পরবেন। শাড়ির ক্ষেত্রেও এই বিষয়টি ব্যতিক্রম নয়। নববর্ষের জন্য আপনি হালকা রঙের সুতির হ্যান্ডলুম শাড়ি বেছে নিন।

গরমে হাঁসফাঁস অবস্থা হয়েছে এই এপ্রিলেই। আর দু’ দিন পর বৈশাখ মাস। বাঙালির উৎসব উৎযাপনের শেষ নেই। কিন্তু গত দু’ বছর যে ভাবে গৃহবন্দী অবস্থায় পয়লা বৈশাখ কাটাতে হয়েছে, এই বছর সেই সব বাধা নিষেধ আর নেই। নেই করোনাবিধিও। তাহলে স্টাইলের (Style) সঙ্গে সমঝোতা কেন করবেন? নববর্ষের ফ্যাশনে (Summer Fashion) শাড়ি ছাড়া অন্য কিছু মানায় না। যদিও এই প্যাচপ্যাচে গরমে শাড়ি, গয়না, ভারী মেকআপে সাজতে কেউ চান না। কিন্তু অনুষ্ঠান, উৎবস বা পার্টির দিনে একটু তো সাজগোজ করতেই হবে। তাই এই গরমে আপনি বেছে নিতে সুতির হ্যান্ডলুমের (Handloom Saree) শাড়ি। যেমন নরম, তেমনই পরে আরাম।

গরমে সব সময় হালকা রঙের পোশাক পরবেন। শাড়ির ক্ষেত্রেও এই বিষয়টি ব্যতিক্রম নয়। নববর্ষের জন্য আপনি হালকা রঙের সুতির হ্যান্ডলুম শাড়ি বেছে নিন। এর জন্য আপনি অনুপ্রেরণা নিতে পারেন বিদ্যা বালনের কাছ থেকে। বিদ্যা শাড়ি পরতে ভালবাসেন। রকমারি শাড়ি রয়েছে তাঁর সংগ্রহে। ভারতের বিভিন্ন প্রদেশের শাড়ির লুকে নিজেকে দেখতে পছন্দ করেন তিনি। শাড়ির ফ্যাশনে বিদ্যা বার বার নজর কেড়েছেন। হ্যান্ডলুম শাড়ি তাঁর অন্যতম প্রিয় শাড়ি। সকালের দিকে যে কোনও অনুষ্ঠানে গেলে আপনি বিদ্যা বালনের মত ডুয়েল রঙের সুতির হ্যান্ডলুম শাড়ি বেছে নিন।

এখন শাড়ির সঙ্গে যে ব্লাউজই পরতে হবে এমন কোনও মানে না। ক্রপ টপ, কুর্তি, শার্ট সব কিছুর সঙ্গেই স্টাইল করে আপনি শাড়ি পরতে পারেন। গরমে আপনি সুতির হালকা রঙের টি-শার্ট বেছে নিন। তার সঙ্গে রঙ মিলিয়ে পরে নিন সুতির হ্যান্ডলুম শাড়ি। গহনা হিসাবে বেছে নিন সিলভারকে। এখানে একটা বড় নেকপিসই যথেষ্ট আপনার লুককে পূর্ণতা দেওয়ার জন্য। এই ক্ষেত্রে আপনি অনুপ্রেরণা নিতে পারেন কঙ্কনা সেন শর্মার থেকে।

যদি একদম হালকা রঙ আপনার না পছন্দ হয়, তাহলে এই গরমে এমন কোনও রঙ বেছে নিন যা দেখতেও মানান সই হবে এবং আপনাকে করে তুলবে অনন্যা। আর যদি একদম সাদা-মাটা সাজতে চান, তাহলে দিয়া মির্জার থেকে অনুপ্রেরণা নিতে পারেন। দিয়া মির্জা মানেই Simplicity & Graceful. নীল ব্লাউজ ও  সাদা সুতির হ্যান্ডলুম শাড়িতে অনন্যা দিয়া। সঙ্গে কানের নীল দুল। নারীদের জন্য এতটুকু সাজই যথেষ্ট। গ্রীষ্মকালে পার্টি হোক উৎসব, আপনি এভাবে বজায় রাখতে পারেন স্টাইল স্টেটমেন্ট।

Leave a Reply

Your email address will not be published.