ফ্ল্যাটের পর বিলাসবহুল গাড়িটি বিক্রি করলেন প্রিয়াঙ্কা

বলিউড ছাড়িয়ে হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

গত বছরের মাঝামাঝি সময়ে পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরির ভার্সোভার রাজ ক্লাসিকে নিজের দুটি আবাসিক ফ্ল‌্যাট বিক্রি করেন প্রিয়াঙ্কা। সেখান থেকে তিনি পান ৭ কোটি রুপি। এবার নিজের বিলাসবহুল গাড়িটি বিক্রি করলেন দেশি গার্ল।

জানা গেছে, ভারতের ব্যাঙ্গালুরুর এক ব্যবসায়ীর কাছে নায়িকার অন্যতম দামি রোলস রয়েস গোস্ট গাড়িটি বিক্রি করেছেন। কিন্তু এ বিষয়ে প্রিয়াঙ্কার টিমের কেউ মন্তব্য করতে রাজি হননি। ফলে তিনি কত দামে গাড়িটি বিক্রি করেছেন তা জানা যায়নি। ২০১৩ সালে প্রিয়াঙ্কা যখন গাড়িটি কিনেছিলেন তখন সেটির বাজারমূল্য ছিল ৪ কোটি ৫০ লাখ রুপি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, মার্কিন মুলুকে স্থায়ীভাবে বসবাস করার কারণে প্রিয়াঙ্কার এই গাড়িটি ভারতের বাড়ির গ্যারেজে পড়েছিল। এ জন্য তিনি গাড়িটি বিক্রির সিদ্ধান্ত নেন।

প্রসঙ্গত, বর্তমানে হলিউডের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং করেছেন। এছাড়াও তার ঝুলিতে একাধিক হলিউড সিনেমা রয়েছে। সিনেমার পাশাপাশি টিভি শো ও স্বনামধন্য বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিয়মিত হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়াও চলতি বছরের শুরুর দিকে সারগোসির মাধ্যমে মা-বাবা হয়েছেন প্রিনিক দম্পতি।

সূত্র: পিংক ভিলা

Leave a Reply

Your email address will not be published.