বাড়িতে বসেই কম সময়ে পার্লারের মতো নখে আনুন চমক, রইল টিপস

আপনার ব্যস্ততা রয়েছে। কোথাও বেরোবেন। কিন্তু তাড়াহুড়োর সময় সব নখে ঠিকঠাক করে নেলপলিশ পরার ফুরসত নেই। আর নখে হালফিলের ট্রেন্ডি কারিকুরি তো দূরস্ত। এই পরিস্থিতিতে আপনাকে একসময় বাঁচিয়েছে নেল স্টিকার (Nail sticker)। নখের উপর শুধু লাগিয়ে নিলেই কেল্লাফতে। কম সময়ে ট্রেন্ডি লুক পাওয়ার মতো এত সহজ কৌশল বোধহয় আর কিছু নেই। এ তো নয় ছিল কোভিড পূর্ববর্তী জীবনের কথা। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা ভাবুন তো। ‘নিউ নর্মাল’ পৃথিবীতে পার্লারের দরজা খুলেছে। কিন্তু কতজনই বা সাহস করে সেখানে যাচ্ছেন? করোনার ভীতিতে অনেকেই পার্লারমুখো হচ্ছেন না। কিন্তু নেল আর্ট ছাড়া কী আর থাকা যায়? তাই জেনে নিন কীভাবে পার্লার ছাড়াই হরেকরকম নকশায় সাজিয়ে তুলতে পারেন আপনার নখ। ফ্যাশনিয়েস্তাদের জন্য রইল টিপস।

Nail sticker

এখন ফ্যাশনে ইন নেল স্টিকার। তাই তা বাজারে যথেষ্ট সহজলভ্য। যেকোনও জায়গাতেই অনায়াসে পাওয়া যায়। তবে হাতে পেলেন আর নখে লাগিয়ে নিলেই তো তা সুন্দর হবে না। তার জন্য উপযুক্ত পদ্ধতি অনুসরণ করতে হবে। এবার চলুন সেই কৌশল একনজরে দেখে নেওয়া যাক।

Nail-sticker

১. প্রথমে ভাল করে নখ পরিষ্কার করে নিন। তারপর তা তোয়ালে দিয়ে মুছে নিন। নখ যাতে ভিজে না থাকে, সেদিকে খেয়াল রাখতে হবে। এছাড়া পুরনো পরা নেলপলিশের দাগও যাতে লেগে না থাকে তা দেখে নিন।
২. প্রথমে হালকা কোনও রঙের নেলপলিশ নখে লাগান। আবার চাইলে ক্লিয়ার নেলপলিশও নখে লাগাতে পারেন।
৩. এবার স্টিকারটি তুলে নিন। নেলপলিশ শুকিয়ে গেলে ধীরে ধীরে তা নখের উপরে লাগান। হালকা হাতে চেপে দিন। যাতে স্টিকারের মাঝে কোনওভাবে হাওয়া না ঢুকে যায়, সেদিকে খেয়াল রাখুন।
৪. সব শেষে যেকোনও নেলপলিশ স্টিকারের উপর দিয়ে বুলিয়ে নিন।

Nail-sticker

ব্যস! সহজ এই চার কৌশলেই দেখবেন আপনার নখ হয়ে উঠেছে আরও সুন্দর। সকলের নজরও টানবে তা। কে বলতে পারে আপনার নখ দেখেই হয় তো প্রেমে পাগল হয়ে গেলেন কেউ।

Nail-sticker

Leave a Reply

Your email address will not be published.