বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমনি

কারামুক্ত হওয়ার পর অনেকেই হয়তো ভেবেছিলেন চিত্রনায়িকা পরীমণি যাপিত জীবনে প্রভাব পড়বে। দমে যাবেন তিনি, গুটিয়ে নেবেন ব্যক্তিজীবনের সব আয়োজন থেকে। কিন্তু না, পরীমণি তার ব্যক্তিগত জীবনকে আগের মতোই উদযাপনের মধ্যে রেখেছেন, স্বাভাবিক রেখেছেন। ব্যস্ত রেখেছেন নতুন নতুন সিনেমার শুটিংয়েও। তার ধারাবাহিকতায়  এবারের জন্মদিনও বিগত বছরের ন্যায় আয়োজন করেই পালিত হবে বলে জানিয়েছেন। 

May be an image of 1 person

আগামীকাল তার জন্মদিন। প্রতিবছর পরীমণি তার জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখেন। থাকছে এ বছরও। এবারের আয়োজনে পুরুষদের জন্য সাদা আর নারীদের জন্য লাল রঙের ড্রেস কোড নির্বাচন করে দিয়েছেন তিনি। 

গেলো বছর ধুমধামে পরীর জন্মদিন আয়োজন করা হয়েছিলো হোটেল ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। তার আগেরবার হোটেলে সোনারগাঁওয়ে হয় জন্মদিনের আয়োজন। তাই পরীর এবারের জন্মদিন কোথায় উদযাপন হবে তা নিয়ে কৌতুহলী ছিলেন তার ভক্তরা। শনিবার পরিমণি জানালেন, কাল তার জন্মদিনের আয়োজন হবে রাজধানীর পাঁচ তারকা হোটেলে।

ইতোমধ্যে আয়োজনের পূর্ব প্রস্তুতি শেষ। প্রিয় মানুষদের কাছে পৌছে গেছে দাওয়াত কার্ড। সব ঠিক থাকলে  সন্ধ্যার পর থেকে ওই পাঁচতারকায় বসবে লাল-সাদার আসর। বাহারি আলোয় ভরে উঠবে তার  আয়োজন। 

তবে সন্ধ্যার পর জাকজমকপূর্ণ আয়োজন থাকলেও দিনের আলোয় অন্যভাবে দিনটি  কাটবে পরীর। সকালটায় সময় দেন  সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে,  তাদের সঙ্গে কাটেন কেক, বিতরণ করেন বিভিন্ন উপহারসামগ্রী। আসছে ২৪ অক্টোবর দিনটিও একই ভাবে কাটাবেন বলে জানিয়েছেন পরী। 

এদিকে পরীমণি বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শুটিং করছেন।  ২৪ তারিখেও গুনিনের শিডিউল দেওয়া ছিলো তার। তবে দিনটি জন্মদিন উদযাপন উপলক্ষে ছুটি নিয়েছেন বলে জানিয়েছেন এ নায়িকা। 

এই মুহুর্তে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আছেন পরীমণি। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মাসহ আরও বেশ কিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published.