বিয়েবাড়ি কিংবা অফিস পার্টি, সাদা শার্টেই হয়ে উঠুন অনন্যা! জানতে হবে সঠিক কায়দা

যত পোশাকই থাকুক না কেন, কোনও বিয়েবাড়ি কিংবা অফিস পার্টির আগেই সব মেয়েদের মনে একটাই প্রশ্ন— কী যে পরি?

কালোর পাশাপাশি সাদা রঙের প্রতিও সব মেয়েদেরই আলাদা মোহ আছে। তাই প্রতিটা মেয়ের আলমারিতে একটি সাদা শার্ট খুঁজে পাওয়া খুব অবাক হওয়ার মতো বিষয় নয়। সাদা শার্টের সঙ্গে যে কোনও অন্য রং দেখতে আরও বেশি উজ্জ্বল লাগে।

যত পোশাকই থাকুক না কেন, কোনও বিয়েবাড়ি কিংবা অফিস পার্টির আগেই সব মেয়েদের মনে একটাই প্রশ্ন— কী যে পরি? তবে আপনার কাছে একটা সাদা শার্ট থাকলেই হবে মুশকিল আসান! আপনি আপনার সাদা শার্টটি যে কোনও অনুষ্ঠানের জন্যই বিভিন্ন উপায়ে পরতে পারেন। ভাবছেন কী ভাবে?

১) জিন্সের মতো আরামদায়ক পোশাক আর হয় না। আপনি জিন্সের সঙ্গে সাদা শার্ট পরতেই পারেন। পার্টি হোক কিংবা অন্য কোনও অনুষ্ঠানে হাই হিলের সঙ্গে দারুণ মানাবে এই পোশাক। সঙ্গে একটা মানানসই হ্যান্ডব্যাগ। আর কী চাই!


প্রতীকী ছবি

প্রতীকী ছবি


২) স্কার্ট পরতে সব বয়সের মহিলাই বেশ পছন্দ করেন। সাদা শার্টের সঙ্গে একটি লং স্কার্ট পরতেই পারেন। ইদানীং বেনারসী-স্কার্ট বেশ জনপ্রিয়। ফুল হাতা একটি সাদা শার্ট আর রঙিন বেনারসী-স্কার্ট, সঙ্গে একটা চওড়া গলার হার! অনুষ্ঠান বাড়িতে আপনার এই সাজ নজর কাড়বে সকলের।

৩)অনেকে শাড়ির সঙ্গে কী ব্লাউজ পরবেন, বুঝেই উঠতে পারেন না। ব্লাউজের সঙ্গে নয় এক বার সাদা শার্টের সঙ্গে শাড়ি পরে দেখুন। সঙ্গে এলোমেলো খোঁপা আর শাড়ির সঙ্গে মানানসই একটা গোলাপ!

৪) আপনি যদি অফিসে সাদা শার্ট পরতে চান তবে এটি কালো ট্রাউজার্স কিংবা স্কার্টের সঙ্গেও পরতে পারেন। চাইলে উপরে কালো ব্লেজারও পরতে পারেন।

৫) ড্রেসের উপর জ্যাকেট পরার চল বেশ পুরোনো। আপনার পছন্দের যে কোনও ছোট ঝুলের ড্রেসের উপর পরে ফেলুল একটা সাদা শার্ট। কোমরে একটা বেল্ট সঙ্গে পায়ে সাদা স্নিকার্স। বন্ধুদের সঙ্গে পার্টি হোক কিংবা পিকনিক একটু অন্য রকম এই সাজে সেজে উঠতেই পারেন।

Leave a Reply

Your email address will not be published.