ব্লগারের প্রোফাইল ছবি

হালকা চুলের রঙ – এখনও সবচেয়ে ফ্যাশনেবল, এই সমাধান চেহারা গম্ভীরতা এবং যুবক দেয়। এবং যেহেতু প্রতিটি মেয়ে প্রকৃতি থেকে একটি সুন্দর ছায়া আছে, স্টাইলিস্ট staining স্বর্ণকেশী প্রস্তাব, যা বিভিন্ন বিকল্পের একটি বড় নির্বাচন দ্বারা প্রতিনিধিত্ব করা হয়।

ব্লাউজ ফ্যাশনেবল রং

প্রথমত, এটা উল্লেখযোগ্য যে স্বর্ণকেশী চুলের রঙ সম্পূর্ণ প্রাকৃতিক এবং প্রাকৃতিক অনুমান আজ, আসেন এবং প্ল্যাটিনাম ছায়া গো অগ্রবর্তী একটি অবশিষ্টাংশ সরানো হয়েছে। এমনকি যদি আপনি অন্ধকার চুল থেকে হালকা চেহারা পরিবর্তন করা হয়, পার্শ্ববর্তী মানুষ এটি আপনার প্রাকৃতিক রং মনে করা উচিত। যে কারণে সবচেয়ে প্রাসঙ্গিক গামা গম ছিল, মধু, কারমেল। অন্য কথায়, একটি স্বর্ণকেশী সব উষ্ণ টোন চলুন শুরু করা যাক, ফ্যাশন 2016 সালে স্বর্ণকেশী কি রঙ?

ব্রোঞ্জিং এই ধরনের স্টেইনলেস হল একটি ফ্যাশনেবল সমাধান যা শুধু অন্ধকার কেশিকের জন্যই নয়, তবে blondesও নয়। ব্রোঞ্জিংয়ের প্রভাব অর্জনের জন্য, হালকা রঙের কয়েকটি ছায়াছবি নির্বাচন করা এবং একটি পৃথক রঙের রেড়কে হাইলাইট করা, শেষ পর্যন্ত চূড়ান্তভাবে তাদের প্রয়োগ করা উচিত। সুতরাং, সামগ্রিক ছবি স্বর্ণকেশী শৈলী হতে হবে, কিন্তু মূল শান্ত রূপান্তর সঙ্গে hairstyle ভলিউম এবং মৌলিকতা যোগ হবে।

একরঙা গম স্বর্ণকেশী । ঘাড়ের ফ্যানশপে প্রকার – আপনার ঘোড়া নয়? তারপর একটি রং মধ্যে শাস্ত্রীয় সংস্করণ পড়ুন ২01২ সালে, গমের রঙের একটি স্বচ্ছ সমাধান ফ্যাশন হয়। হালকা উষ্ণ স্বন সর্বদা প্রাকৃতিক এবং সুন্দর দেখায়, তার উজ্জ্বলতা ছাড়াই

রিভার্স অ্যাম্বার গত বছর জনপ্রিয়, গ্রেডিয়েন্ট ফ্যাশন এবং নতুন সিজনের মধ্যে। যাইহোক, এখন শাস্ত্রীয় ombre বিপরীত উপায় দেওয়া হয়েছে , যেখানে পরিবর্তন প্রধান অংশ থেকে অন্ধকার শেষ পর্যন্ত হালকা রং থেকে যায়। সাধারণত, আপনার চুল হিসাবে blondes শ্রেণীবদ্ধ করা হবে। কিন্তু এটি একটি আরো অনেক আকর্ষণীয় পছন্দ মত দেখাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.