ভ্রমণ ভিসায় ঢাকায় আসেন সানি, কষ্ট পেয়েছেন স্বামী ড্যানিয়েল

বাংলাদেশে আসার পর সানি লিওনির নাম নিয়ে বিতর্কের বিষয়টি দৃষ্টিগোচর হয়েছে স্বামী ড্যানিয়েল ওয়েভারের

ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী কারেনজিৎ কউর ওরফে সানি লিওনি। এ সময় তার সঙ্গে এসেছেন স্বামী ড্যানিয়েল ওয়েভারও। বিমান বন্দরে তাদেরকে বরণ করেন গানবাংলা টিভির কর্ণধার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

শনিবার (১২ মার্চ) বিকাল ৫টার দিকে এই দম্পতি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পা রাখেন।

শনিবার রাতে রাজধানীর শেফ টেবিল কনভেনশন হলে কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর মেয়ে নাজিশ আরমানের বিবাহোত্তর সংবর্ধনায় “দুষ্টু পোলাপান” শিরোনামের একটি বাংলা গানে নাচতে দেখা যায় সানিকে। গত বছরের ডিসেম্বরে তাপস-মুন্নীর প্রযোজনা প্রতিষ্ঠান টিমএম রেকর্ডসের ব্যানারে প্রকাশিত “দুষ্টু পোলাপান” গানটির মিউজিক ভিডিওতেও মডেল ছিলেন সানি।

এদিকে, পরিচিত নাম লুকিয়ে মার্কিন পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করায় সানি লিওনির ভিসা বাতিল হয় বলে ১১ মার্চ সন্ধ্যায় জানান তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। দেশে আসার পর বিষয়টি দৃষ্টিগোচর হয়েছে সানি লিওনির।

টুরিস্ট ভিসাতেই সানি লিওনি ঢাকায় এসেছিলেন বলে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের একজনের বরাত দিয়ে জানিয়েছে চ্যানেল টোয়েন্টিফোর।

ওই অতিথি চ্যানেল টোয়েন্টিফোরকে বলেন, “সানি লিওনি টুরিস্ট ভিসাতেই ঢাকায় এসেছিলেন। কাজের সূত্র ধরে তাপসের সঙ্গে বলিউডের অনেকের জানা শোনা। শুধুমাত্র আমন্ত্রণ রক্ষা করতেই অন্যসব তারকার সঙ্গে তিনি ঢাকা এসেছিলেন। এর সঙ্গে কাজ বা পারিশ্রমিকের কোনো সম্পর্ক ছিল না।”

তিনি আরও বলেন, “বাংলাদেশে সানির নাম গোপনের বিষয়টি নিয়ে যে বিতর্কের সৃষ্টি হয়েছে তা নিয়ে কষ্ট পেয়েছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। তার মতে, সানি নাম গোপন করেননি। সানির প্রকৃত নাম যে কারেনজিৎ কউর সেটা সবাই জানে। নাম গোপনের প্রশ্নই ওঠে না।”

প্রসঙ্গত, ১১ মার্চ সন্ধ্যায় তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছিলেন, “ভারতীয় যে অভিনয়শিল্পী দলকে ভিসা দেওয়া হয়, তাদের একজন ছিলেন সানি লিওনি। কিন্তু তার সানি লিওনি নামটি গোপন করে মার্কিন নাগরিক পরিচয়ে আবেদন করা হয়েছিল। এভাবে পরিচয় গোপন করে অনুমতি নেওয়া আইনবহির্ভূত।”

তিনি আরও বলেন, “বিষয়টি জানার পর তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করে দেওয়া হয়েছে। যারা গোপন করেছেন তারা অন্যায় করেছে। তাকে যারা আনতে চেয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা আমরা ভাবছি।”

Leave a Reply

Your email address will not be published.