লাল জুতা

প্রতিটি মেয়ে তার পোশাক কমপক্ষে একটি লাল জিনিস আছে। এই ছায়া প্রেম এবং আবেগ সঙ্গে সম্পর্কিত এবং সক্রিয়ভাবে মনোযোগ আকর্ষণ একটি লাল রঙের অ্যাকসেসর পরিধান করতে ভদ্রমহিলা অজ্ঞান না যেতে নিশ্চিত করা হয়। একই লাল রং এর জুতা প্রযোজ্য। কিন্তু লাল জুতা স্থাপন করার সময় আপনাকে কি মনে রাখতে হবে? আমি তাদের দৈনিক পরিধান এবং মার্জিত এবং মার্জিত থাকতে পারে, অশ্লীল এবং অশ্লীল না? এই সম্পর্কে নীচে।

স্বন নিয়ম: মহিলাদের লাল জুতা

কোনও লাল রঙের জিনিস মত, এই পাদুকা সাবধানী নির্বাচন প্রয়োজন। ভুল সংমিশ্রণ সঙ্গে একটি স্বাদ এবং শৈলী একটি ধারনা ছাড়া একটি মেয়ে হিসাবে দেখা খুব সহজ। স্টাইলিস্টরা বিভিন্ন আইনগুলি চিহ্নিত করেছে, যার ফলে এটি একটি মার্জিত চিত্র তৈরি করা সহজ। এখানে প্রধান বিষয়গুলি:

  1. জুতা সঠিক মডেল চয়ন করুন। এটা বাঞ্ছনীয় যে জুতা একটি ক্লাসিক শৈলী ছিল। সফল একটি “নৌকা” শৈলী একটি নিম্ন এড় সঙ্গে লাল জুতা হবে। একটি পুরু প্ল্যাটফর্মের রেড জুতাগুলি বেশ বেদনাদায়ক এবং অশ্লীল, এবং কাঁটার সাথে লাল জুতা সহজেই সবচেয়ে চিন্তাশীল ইমেজ লুণ্ঠন করতে পারে।
  2. সঠিকভাবে জামাকাপড় সঙ্গে একত্রিত। একটি লালমূর্তি আছে যে একটি লাল পোশাক সঙ্গে ক্লাসিক লাল জুতা ভাল চেহারা। প্রকৃতপক্ষে, এই ধরনের একটি কিট একটি মেয়ে গ্রহন করতে পারে এবং তার প্রাকৃতিক সৌন্দর্য অলক্ষিত রয়ে যায়। এছাড়াও, পশু প্রিন্ট এড়ানো উচিত। একটি লাল রঙের একটি গ্রাফিক প্রিন্টের সাথে একটি দল নির্বাচন করা আরও ভাল।
  3. অধিকার প্যান্টিহস লাল রং জুতা সরু প্যান্টহাউস বা শারীরিক রঙের স্টকিংস সঙ্গে মিলিত করা উচিত। বিস্ময়কর নমুনা বা জাল তৈরির মডেলগুলি অনুপযুক্ত হবে। ব্যতিক্রম লাল কালো জুতা, যা রঙের আঁটসাঁট পোশাক সঙ্গে মিলিত হতে পারে “ভেজা পিচ।”
  4. জিনিসপত্র নির্বাচন করুন। পোশাক যদি একটি লাল মুদ্রণ সঙ্গে কোন উপযুক্ত পোশাক নেই, তারপর অবস্থান আনুষাঙ্গিক সঙ্গে সংরক্ষণ করা যাবে। পাতলা লাল চাবুক, ব্রোচ, ঘাড় স্ফাফ নেকলেস – এবং আপনার ছবি নিখুঁত! পরিবর্তে লাল রঙের একটি ব্যাগের পরিবর্তে, আপনি একটি অনুরূপ ছায়া গোষ্ঠী নির্বাচন করতে পারেন – রক্তবর্ণ বা সাদা।

লাল জুতা চয়ন করার সময়, আপনার outfits সঙ্গে সম্ভব হিসাবে সুসংগত যে যত্ন নিতে। এটি করার জন্য, উচ্চ মানের উপকরণ তৈরি ক্ষুদ্রজাত পণ্য নির্বাচন করা ভাল। একটি ভাল পছন্দ একটি সামান্য সরানো পায়ের পাতার মোজাবিশেষ সঙ্গে লাল চামড়ার জুতা হতে হবে। লাল সাটিন জুতা খুব সস্তা দেখতে হবে, এবং একটি পাড়া নেভিগেশন লাল জুতা সবকিছুর সঙ্গে মিলিত হবে না।

লাল রং জুতা সঙ্গে ছবি

আপনি লাল জুতা সংমিশ্রণ করা হয় কি মিশ্রিত পরে, আপনি একটি ফ্যাশনেবল ইমেজ তৈরি করতে পারেন। স্টাইলিস্টরা rhinestones এবং অন্যান্য সস্তা আনুষাঙ্গিক ছাড়া সবচেয়ে সংক্ষিপ্ত জিনিস নির্বাচন করার পরামর্শ দেওয়া। মনে রাখবেন জুতা যাতে উজ্জ্বল রং উপভোগ হিসাবে সম্ভব হিসাবে আড়ম্বরপূর্ণ এবং ফ্যাশনেবল হিসাবে থাকা। এখানে ত্রুটিগুলি গ্রহণযোগ্য নয়!

সুতরাং, আপনি এই জুতা ব্যবহার করে ইমেজ তৈরি করতে পারেন?

একটি কঠোর অফিস শৈলী জন্য, আপনি একটি নিম্ন হিল নেভিগেশন লাল জুতা একটি জোড়া চয়ন করতে পারেন এবং একটি ধূসর অফিসে পোষাক, একটি পেন্সিল স্কার্ট বা একটি সাদা শার্ট সঙ্গে একত্রিত। ইমেজটি আরও পরিপক্ক দেখতে, লাল আনুষাঙ্গিকগুলি ছেড়ে দিন পোষাক কোড আপনি একটি উজ্জ্বল বিস্তারিত ব্যবহার করতে পারবেন, কিন্তু কয়েকটি রঙের অজানা অবাঞ্ছিত প্রশ্ন অনেক হতে পারে।

নিয়মগুলির দৈনন্দিন চিত্রের জন্য অনেক ছোট, কিন্তু এখনও তারা হয়। লাল রং জুতা সঙ্গে মিলিত হতে পারে:

  • ক্লাসিক নীল জিন্স এবং স্কার্ট;
  • ছোট ট্রাউজার্স ;
  • সাদা টপ এবং শার্ট;
  • অস্বচ্ছ ব্লাউজগুলি;
  • কালো জ্যাকেট

রক্ষণশীল রংয়ের জিনিসগুলি বাছাই করার চেষ্টা করুন: ধূসর, কালো, সাদা, নীল। আমাকে বিশ্বাস করুন, উজ্জ্বল জুতা তাদের কাজ করবে এবং এমনকি আপনার ছবিতে একটি শালীন দলিল সঙ্গে প্রলোভন একটি ড্রপ হতে হবে।

Leave a Reply

Your email address will not be published.