বাংলাদেশে পৌঁছে সানি লিওনের বাঁধভাঙা উচ্ছ্বাস!

অবশেষে বাংলাদেশে এসে পৌঁছেছেন বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী সানি লিওন। শনিবার (১২ মার্চ) বিকেল ৫টায় ফেসবুকে ছবি পোস্ট করে ক্যাপশনের মাধ্যমে বাংলাদেশে আসার বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।

এদিন বিকেল ৫টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’ সেখানে নায়িকাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে। তার পেছনে সাইনবোর্ডে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’ লেখাটি স্পষ্ট।

এর কয়েক মিনিট পর ফেসবুকে আরেকটি সেলফি পোস্ট করেন সানি লিওন। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে দেখা যাচ্ছে। নায়িকা লিখেছেন, ‘ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত।’

এর আগে গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সানি লিওনের অনুমতি বাতিল করা হয়।

এ প্রসঙ্গে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, একটি চলচ্চিত্রের কাজে সানি লিওনসহ ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Categories